ভালোবাসা নিগূঢ় করে পেমিকা কাছে টেনে আনার সহজ উপায়

ভালোবাসা নিগূঢ় করে পেমিকা কাছে টেনে আনার সহজ উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ কোকা পন্ডিত.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় ভালোবাসা নিগূঢ় করার জন্য যন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে যন্ত্রটি তুলে ধরবো এই যন্ত্রটির মাধ্যমে ভালোবাসাকে পুনরায় সৃষ্টি করার সম্ভব হবে বা আরো শক্তিশালী করে তোলা যাবে। যে কোন প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী যদি মনে করে থাকে যে তাদের মধ্যে যে ভালবাসা আছে সেটা শক্তপোক্ত নয় তাহলে এই যন্ত্রটি ব্যবহার করে তারা তাদের ভালোবাসাকে আরও নিগূঢ় করতে পারবে।  আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে আমরা এখানে যে সমস্ত নিয়মকানুনের কথা আপনাদের সামনে বলব সে গুলোকে অবশ্যই আপনি সঠিকভাবে পালন করবেন।তাহলে আপনি সম্পূর্ণরূপে ফলাফল ভোগ করতে পারবেন।তাহলে চলুন যন্ত্রটি দেখে নেয়া যাক এবং বিস্তারিত বিষয় জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় উপকরন সমুহ: আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে চলুন সেগুলো সম্পর্কে জেনে নেয়া যাক-  মেশক জাফরান এর কালি,  হালকা খাকি কাগজ,  মাটির ছোট পাত্র,  দুই চিমটিচিনি,  মাটির পাত্রের ঢাকনা।

নিয়ম কারণ ও প্রয়োগ বিধি: আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে এখানে যে যন্ত্রটিতে আছে সেটি প্রয়োগ করার আগে আপনি আলাদা কোন কাগজে এটি তৈরি করা শিখে নিন তাহলে এটি আপনার প্রয়োগ ক্ষেত্রে কোনো ধরনের ভুল হওয়ার সম্ভাবনা থাকবে না যার ফলে আপনি সঠিক রূপে  প্রয়োগ করতে পারবেন এবং সম্পূর্ণরূপে এর ফলাফল ভোগ করতে পারবেন। আর আপনি যখন নকশাটি তৈরি করবেন তখন অবশ্যই যেখানে যেভাবে লেখা আছে ঠিক সেখানে সেভাবেই লিখবেন এর ব্যতিক্রম করবেন না।

তারপর আপনি যখন এটি প্রয়োগ করবেন তখন এই যন্ত্রটিকে হালকা   খাকি কাগজের উপর লিখবেন। তারপর আপনি মাটির একটি ছোট পাত্রের উপর রেখে তার মধ্যে দুই চিমটি চিনি দিবেন। তারপর মাটির পাত্রের ঢাকনা লাগিয়ে একটি চুলার উপর বসাবেন।তারপর যখন ওই পাত্রটি উত্তাপের ফলে ভিতরের চিনি গলতে আরম্ভ করবে এবং কাগজটি গরম হবে ঠিক তখন আপনার সাথের মনেও আপনাকে পাবার জন্য মিলনের জন্য দেহ গরম হতে শুরু করবে।  আপনি যখন নকশা তৈরি করবেন তখন অবশ্যই নকশার নিচে আপনার কাংখিত ব্যাক্তির নাম ও তার পিতা মাতার নাম লিখতে ভুল করবেন না।

  আমাদের এই বিষয় সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন এছাড়াও আপনার মতামত প্রকাশ করতে পারেন।  এছাড়াও আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান বা কোন পরামর্শের জন্য কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন নামে যে অপশন রয়েছে সেখান থেকে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

তাছাড়াও আপনি যদি কোন ধরনের যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে আপনার যে ধরনের প্রয়োজনীয় উপকরণ সমূহের দরকার হয় সেগুলি যদি আপনি সংগ্রহ করতে সক্ষম না হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েব সাইট থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী উপকরণসমূহ সংগ্রহ করতে পারেন।

বি.দ্র: আপনি কখনই এটি খারাপ কোন কাজে ব্যবহার করবেন না তাহলে আপনার নিজে মারাত্মকভাবে ক্ষতি  হবে।