যেকোন বিচারপতিকে নাম লিখে বশ করুন

যেকোন বিচারপতিকে নাম লিখে বশ করুনঃ

www.kokapandit.com এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।  প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাদের আজকের নতুন বিষয় বিচারপতি কে বস করার জন্য যন্ত্র। আজ আমরা আপনাদের সামনে যে যন্ত্রটি তুলে ধরবো এই যন্ত্রের মাধ্যমে আপনি বিচারপতি কে আপনার বশীভূত করতে পারবেন। এই যন্ত্রটি আপনারা যে কোন বিচার বিশ্লেষণের ক্ষেত্রে এটি প্রয়োগ করে বিচারপতি কে আপনার বশীভূত করতে পারবেন।  আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে আমরা এখানে যে সমস্ত নিয়মকানুনের কথা আপনাদের সামনে তুলে ধরবো সে গুলোকে অবশ্যই আপনাকে সঠিকভাবে পালন করতে হবে তাহলে আপনি যে কোনো বিচারপতিকে আপনার বশীভূত করতে পারবেন।  তাহলে চলুন নকশাটি দেখে নেয়া যাক এবং বিস্তারিত বিষয় জেনে নেয়া যাক-

Lojjaatun Nesa

প্রয়োজনীয় উপকরন সমুহ: আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে আপনাকে কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে চলুন সেগুলো সম্পর্কে জেনে নেয়া যাক- মেশক জাফরান এর কালি,  ভোজ পত্র,  রুপোর তাবিজ,  সুগন্ধি।

নিয়ম কারণ ও প্রয়োগ বিধি: আপনি যদি এই যন্ত্রটি প্রয়োগ করতে চান তাহলে এখানে যে যন্ত্রটিতে আছে সেটি প্রয়োগ করার আগে আপনি আলাদা কোন কাগজে এটি তৈরি করা শিখে নিন তাহলে এটি আপনার প্রয়োগ ক্ষেত্রে কোনো ধরনের ভুল হওয়ার সম্ভাবনা থাকবে না যার ফলে আপনি সঠিক রূপে  প্রয়োগ করতে পারবেন এবং সম্পূর্ণরূপে এর ফলাফল ভোগ করতে পারবেন। আর আপনি যখন নকশাটি তৈরি করবেন তখন অবশ্যই যেখানে যেভাবে লেখা আছে ঠিক সেখানে সেভাবেই লিখবেন এর ব্যতিক্রম করবেন না।

তারপর আপনি এই যন্ত্রটি মেশক জাফরান এর কালি দিয়ে ভয়েস পত্রের উপর লিখে তাবিজে ভরে গলায় পড়ে অথবা টুপি বা পাগড়ীতে রেখে উক্ত বিচারকের কাছে যাওয়া যায় তাহলে সে আপনার বস হয়ে আপনার অনুকূলে রায় দেবে।  অবশ্যই লক্ষ্য রাখবেন যে যন্ত্রটি তৈরি করার পর তাতে অল্প পরিমাণ সুগন্ধি দিবেন যাতে যন্ত্র সুগন্ধিত হয়ে থাকে।

উপরোক্ত যন্ত্রটি ব্যবহারের পূর্বে অবশ্যই গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। যদি কোন গুরুর অনুমতি নিতে না পারেন তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন।

তাছাড়াও আপনি যদি কোন ধরনের যন্ত্র মন্ত্র তন্ত্র তাবিজ তদবির বশীকরণ ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে আপনার যে ধরনের প্রয়োজনীয় উপকরণ সমূহের দরকার হয় সেগুলি যদি আপনি সংগ্রহ করতে সক্ষম না হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েব সাইট থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী উপকরণসমূহ সংগ্রহ করতে পারেন।

বি.দ্র: আপনি কখনই এটি খারাপ কোন কাজে ব্যবহার করবেন না তাহলে আপনার নিজে মারাত্মকভাবে ক্ষতি  হবে।