যেকোন মহিলাকে বশ করে রাতে আপন করে কাছে পাবার উপায়

যেকোন মহিলাকে বশ করে রাতে আপন করে কাছে পাবার উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ www.kokapandit.com এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয় বশীকরণ মন্ত্র। এর পূর্বে আমরা বিভিন্ন ধরনের বশীকরণ মন্ত্র আপনাদের সামনে উপস্থিত করেছি আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র টি উপস্থাপন করছি এই বশীকরণ মন্ত্র টি শুধুমাত্র স্বচ্ছ জল দিয়ে মুখ ধুয়ে আপনি যার দিকে তাকাবেন সেই আপনার বশীভূত হবে। আপনি হয়তো শুধুমাত্র এটুকু পড়ে হয়তো মনে করছেন এটা খুবই সহজ। আসলে সব কিছুর ক্ষেত্রেই একটা নিয়ম আছে সেই নিয়ম কানুন যদি মেনে না করা হয় তাহলে তার কখনো ফলাফল পাওয়া যায় না। এই বশীকরণ এর ক্ষেত্রেও কিছু নিয়ম কানুন আছে সেগুলো মেনে আপনাকে কাজ করতে হবে। আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র তুলে ধরছি এই বশীকরণ মন্ত্র আপনি যে কোন সৎকাজের উদ্দেশ্যে আপনি ব্যবহার করতে পারবেন। তাহলে চলুন প্রথমে মন্ত্রটি আমরা দেখে নেই-

“ওহম্ বশ্যমুখি রাজমুখি স্বাহা।”

প্রয়োজনীয় সামগ্রী: প্রত্যেক বশীকরণ মন্ত্রের কিছু না কিছু প্রয়োজনীয় সামগ্রী প্রয়োজন হয়ে থাকে আজ আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র তুলে ধরছি এই বশীকরণ মন্ত্রের ক্ষেত্রেও আপনাদের কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে। এখন হয়তো আপনি মনে করছেন অসাধ্য কোন কিছু সামগ্রী আপনাকে সংগ্রহ করতে হবে। না আপনাকে সেভাবে কোনো কিছু সংগ্রহ করতে হবে না শুধুমাত্র তাজা ও স্বচ্ছ জল।

নিয়ম কানুন: প্রথমে আমরা আপনাদেরকে বলবো মন্ত্র টি দেখে সঠিক উচ্চারণ করুন এবং মন্ত্রটি সঠিকভাবে মুখস্থ করে নেন তা না হলে মন্ত্র উচ্চারণে যদি কোন প্রকার ভুল হয় তাহলে এই মন্ত্র প্রয়োগে আপনি কোন প্রকার ফলাফল পাবেন না এজন্য মন্ত্রটি আগে মুখস্ত করুন। মন্ত্র মুখস্থ করা হয়ে গেলে তারপর আপনি মন্ত্রটি সিদ্ধ করুন। মন্ত্র সিদ্ধ করার জন্য যে কোনো মঙ্গলবার নিজে পাক-পবিত্র হয়ে উপরক্ত মন্ত্র 10 হাজার বার পাঠ করুন তাহলে মন্ত্র টি সিদ্ধ হবে। মন্ত্র টি সিদ্ধ করার সময় আপনি কারো সাথে কোন প্রকার কথা বলবেন না এবং সেই সাথে আপনাকে যেন কেউ না দেখে।

প্রয়োগ বিধি: মন্ত্র সঠিকভাবে মুখস্ত করা হয়ে গেলে তারপর আপনি এই মন্ত্র প্রয়োগ করার জন্য যে কোনো মঙ্গলবার ভালো একটি সময় বেছে নিন। তারপর আপনি নিজে পাক-পবিত্র হয়ে উক্ত মন্ত্র শুধু মাত্র 7 বার পড়ে তাজা ও স্বচ্ছ জলে আপনার মুখ ধুয়ে নিন। তারপর আপনি যার দিকে তাকাবেন সে আপনার বশীভূত হবে।

আমাদের এই বশীকরণ মন্ত্র সম্পর্কে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা আমাদেরকে কমেন্ট করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে অবশ্যই আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি. দ্র: কাউকে অহেতুক কোন কষ্ট দেয়ার উদ্দেশ্যে আপনি এই কাজটি করতে যাবেন না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্ত হবেন। উক্ত প্রয়োগের পূর্বে অবশ্যই গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য আমাদের যোগাযোগ পেজে গিয়ে যোগাযোগ করুন ধন্যবাদ।।