শত্রু ভয় দূর হবার সহজ টোটকা

শত্রু ভয় দূর হবার সহজ টোটকাঃ

www.kokapandit.com এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে হাজির হয়েছি আমাদের আজকের নতুন বিষয় শত্রু ভয় দূর হবার টোটকা।  আজ আমরা যে টোটকা আপনাদের সামনে তুলে  ধরছি তা 200 বছরের পুরাতন বই লজ্জাতুন্নেছা থেকে সংগৃহীত।  আপনার পারিবারিক ক্ষেত্রে শত্রু সৃষ্টি হতে পারে কর্মক্ষেত্রে যে কোন কারনে শত্রু সৃষ্টি হতে পারে এছাড়াও আপনি যদি সমাজের মধ্যে একটু সচ্ছল ব্যক্তি হয়ে থাকেন তাহলে সেক্ষেত্রে হয়তো আপনার শত্রু সৃষ্টি হতে পারে আর যার ফলে এই শত্রুতার কারণে আপনাকে ভয় ভয় চলতে হতে পারেন।  আজ আমরা আপনাদের সামনে যে টোটকা তুলে ধরছি এই টোটকা ব্যবহার করে আপনার মধ্য হতে শত্রু ভয় দূর হয়ে যাবে।

তাহলে চলুন এই টোটকা সম্পর্কে যাবতীয় বিষয় জেনে নেয়া যাক-

প্রয়োজনীয় উপকরণ: আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে আপনাকে শুধুমাত্র কেওড়ার শিকড় সংগ্রহ করতে হবে তাছাড়া আপনাকে আর কোন কিছু সংগ্রহ করতে হবে না।

নিয়ম কারণ ও প্রয়োগ বিধি: আপনি যদি এই টোটকা প্রয়োগ করতে চান তাহলে প্রথমত প্রয়োজনীয় উপকরন সমুহ সংগ্রহ করুন।  তারপর আপনি যদি এই ধরনের ভয় আপনার মন থেকে দূর করতে চান তাহলে কেওড়ার শিকড় আপনার কানে ধারণ করুন তাহলে আপনার মনের মধ্য থেকে এই ধরনের ভয় দূর হয়ে যাবে।

এই টোটকার বিষয়ে যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন।

যেকোনো ধরনের যন্ত্র মন্ত্র তন্ত্র বশীকরণ ইত্যাদি প্রয়োগ ক্ষেত্রে যে সমস্ত প্রয়োজনীয় সামগ্রী প্রয়োজন হয়ে থাকে সেগুলি যদি আপনি সংগ্রহ করতে সক্ষম না হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইট হতে আপনি আপনার প্রয়োজন মত প্রয়োজনীয় উপকরন সমুহ সংগ্রহ করতে পারেন।

বি. দ্র: আপনি যে কোন ধরনের টোটকা প্রয়োগ ক্ষেত্রে অবশ্যই আপনার মনের মধ্যে বিশ্বাস রেখে কাজ করবেন তাহলে আপনি অবশ্যই সফলতা পাবেন। লজ্জাতুন্নেছা আপনাদের সামনে যে সকল যন্ত্র মন্ত্র বিভিন্ন কার্য সিদ্ধির জন্য আপনাদের সামনে তুলে ধরছে তা যদি তান্ত্রিক গুরু অথবা সাধকের নির্দেশ ব্যতীত সঠিক পদ্ধতিতে প্রয়োগ না করার ফলে কোন ব্যাঘাত ঘটে তার জন্য লজ্জাতুন্নেছা কখনই দায়ী থাকবে না।